Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

বেপজা কমপ্লেক্সে কুমিল্লা ইপিজেড-এ এমটিবি’র একটি এটিএম বুথ ও মিরসরাই ইপিজেড-এ এমটিবি’র একটি উপ-শাখা স্থাপনের চুক্তি স্বাক্ষরিত

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর মধ্যে সম্প্রতি বেপজা কমপ্লেক্সে কুমিল্লা ইপিজেড-এ এমটিবি’র একটি এটিএম বুথ ও মিরসরাই ইপিজেড-এ এমটিবি’র একটি উপ-শাখা স্থাপনের জন্য একটি চুক্তি স্বাক্ষরিত হয়।  মোহাম্মদ ফারুক আলম, সদস্য, (ইঞ্জিনিয়ারিং), বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয় এবং মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর কার্যনির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ