Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাজধানীতে ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৯ এএম

রাজধানী ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে নিথর হয়ে পড়েছিল দুই যুবকের লাশ। জানা গেছে, বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় তারা মারা গেছেন। ওই মোটরসাইকেলের সামনে ‘পুলিশ’ লেখা স্টিকার ছিল। তাদের নাম পরিচয় এখনও জানা যায়নি। তবে তাদের বয়স আনুমানিক ২৮ ও ৩০ বছর হবে।

ভোর রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে টিকাটুলীর ‘রাজধানী সুপার মার্কেট’ মসজিদ সংলগ্ন হানিফ ফ্লাইওভার ব্রিজের ওপর থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

একটি আরওয়ান ফাইভ মোটরসাইকেলসহ রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তারা দুজন। সঙ্গে সঙ্গে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান তিনি।

এসআই আরও জানান, মোটরসাইকেলের সামনে ‘পুলিশ’ লেখা রয়েছে। তবে ধারণা করা হচ্ছে তারা পুলিশের কেউ না। তারা কোনো ওয়ার্কশপ থেকে গাড়িটি নিয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৪ জানুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ