Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মালদ্বীপ থেকে ফিরেই ছুটি কাটাতে জঙ্গলে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ২:২০ পিএম

বেশ ভালোই সময় কাটছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। একের পর এক ট্যুর করে চলছেন অভিনেত্রী। কিছুদিন আগেই মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। এবার উপভোগ করছেন জঙ্গলের নির্জনতা। উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে ঘুরতে গিয়েছেন তিনি। তবে এই সফরে তার সঙ্গী কে? সেই প্রশ্নের উত্তর জানা নেই।

মঙ্গলবার নায়িকা তার জিম করবেট ন্যাশনাল পার্কে ভ্রমণের বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে দেন। যেখানে কখনও সকালে জঙ্গলের সৌন্দর্য উপভোগ করছেন কখনও আবার জলাভূমি, নদী উপত্যকা, বন্য প্রাণীদের নিজের মুঠোফোন বন্দি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হুডখোলা গাড়িতে নিজেকেও ফ্রেমবন্দি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একেবারে ক্যাজুয়াল লুকে ধরা দিলেন শ্রাবন্তী। কালো রঙের টি-শার্ট, মাথায় টুপি আর চোখে রোদচশমা পরে ছবি পোস্ট করেন শ্রাবন্তী। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। এই নিজস্বীর ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘জঙ্গলের মাঝে…জিম করবেট’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, একাধিক সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তিনি ভালোবাসায় বিশ্বাসী। তার কথায়, 'আমি এমন মানসিক অবস্থাতেই নেই যে প্রেম কিংবা বিয়ের কথা ভাবব। তবে আমি এখনও ভালোবাসায় বিশ্বাস করি। আমার পরিবার, বিশেষত আমার বোন সেই আস্থাকে আঁকড়ে রাখতে সাহায্য করেছে।'

শোনা যায় অভিনেত্রীর মালদ্বীপ সফরে নাকি তার সফর সঙ্গী ছিলেন অভিনেত্রীর রিউমার্ড বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার ও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী সম্পর্ক নিয়ে বলতে গিয়ে নায়িকা বলেন, 'লোকজন যা ইচ্ছে তাই বলে। অভিরূপ আর আমি একই বিল্ডিংয়ে থাকি। আমাদের মিউচ্যুয়াল অনেক বন্ধুও রয়েছে। ও আমার খুব ভালো বন্ধুও বটে। অভিরূপ সিঙ্গল। আর আমি সেপারেটেড। সেই কারণেই ডেটিং নিয়ে চর্চাটা জোরালো। আমরা বিষয়টিকে আমল দিচ্ছি না।'

শীঘ্রই মুক্তি পাবে তার ‘লকডাউন’ ছবিটি। এই ছবিতে আদৃত রায়, ওম, মানালি, সোহমদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই ছবির পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। এছাড়াও তাকে দেখা যাবে ‘ডান্স বাংলা ডান্সে’-র বিশেষ পর্বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ