Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:২১ পিএম

লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুর ১২ টায় চন্দ্রগঞ্জের চরচামিতা এলাকায় বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের মোটর সাইকেলের দুই আরোহী ও বাখরাবাদ গ্যাস অফিস সংলগ্ন এলাকায় সিএনজি অটোরিক্সার ধাক্কায় ইকবাল নামে আরেক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ইকবাল কমলনগর উপজেলার হাজিরহাট এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহি শাহী (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) বাস লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের চরচামিদা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের মোটর সাইকেলের এক আরোহী নিহত ও অপর আরোহী গুরুতর আহত হন। পরে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে একই সড়কের বাখরাবাদ গ্যাস অফিসের সামনে সিএনজি অটোরিক্সার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেল আরোহী ইকবাল।

চন্দ্রগঞ্জ থানার ওসি ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক জানান, পৃথক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। দূর্ঘটনাকবলিত গাড়ী গুলো জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ