Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বগুড়ায় ছেলেকে উদ্ধার করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় বাবা খুন !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৫ পিএম

বগুড়ার শেরপুরে হামলা থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে মো. লুৎফর রহমান (৭০) নামের এক সাবেক মাদ্রাসা অধ্যক্ষ খুন হলেন।
বুধবার সকালের দিকে শেরপুর উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লুৎফর রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে ও নগর জে এম সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ।

মরহুমের পারিবারিক সুএ জানায় , মো. লুৎফর এক বছর আগে বাঁশঝাড়াসহ ৩ শতক জমি ক্রয় করেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মামুন (৪৫) ময়লা আবর্জনা ফেলতো। ১মাস আগে এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করে দেয়।
বুধবার সকালে ওই জায়গায় মো. লুৎফর রহমানের ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মশিউল আলম গাছ লাগাতে যায়। এ সময় মামুন ও মান্নানসহ কয়েকজন ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বাবা লুৎফর রহমান ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে মামুন তাকে মারধর করে ধাক্কা দিলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

শেরপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সাচ্চু বিশ্বাস জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসতালালে পাঠিয়েছে ।
মামলা হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ