Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা খুন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ার শেরপুরে হামলা থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে মো. লুৎফর রহমান (৭০) নামের এক সাবেক মাদরাসা প্রিন্সিপাল খুন হলেন। গতকাল বুধবার সকালে শেরপুর উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লুৎফর রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে ও নগর জে এম সিনিয়র মাদরাসার সাবেক প্রিন্সিপাল

জানা যায়, মো. লুৎফর এক বছর আগে বাঁশঝাড়সহ ৩ শতক জমি ক্রয় করেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান ও মামুন ময়লা আবর্জনা ফেলতো। গত এক মাস আগে এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করে দেয়। বুধবার সকালে ওই জায়গায় মো. লুৎফর রহমানের ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মশিউল আলম গাছ লাগাতে যায়। এ সময় মামুন ও মান্নানসহ কয়েকজন ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বাবা লুৎফর রহমান ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে মামুন তাকে মারধর করে ধাক্কা দিলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসতালালে পাঠিয়েছে। মামলা হলে আইনী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা খুন

১২ এপ্রিল, ২০২১
২৭ অক্টোবর, ২০১৮
১০ সেপ্টেম্বর, ২০১৮
৩ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ