Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে এক প্রভাবশালী আওয়ামী লীগ নেতার আপত্তিকর ও অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। গত মঙ্গলবার রাতে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে দৌলতপুরে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছে। ভিডিওতে দেখা গেছে, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ঝাউদিয়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান ও দৌলতপুর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলু একটি কক্ষে ১৫-১৬ বছর বয়সী এক মেয়ের সাথে অবৈধ মেলামেশায় লিপ্ত রয়েছে। ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আপত্তিকর কর্মকান্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

দৌলতপুরের বিভিন্ন বাজার, চায়ের দোকান ও উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র চলে আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর অশ্লীল কর্মকান্ডের ভিডিও নিয়ে আলোচনা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি তীব্র ক্ষোভ প্রকাশ করে জানান, আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। যার কাছে একটি বাচ্চা মেয়ে নিরাপদ না তারা আবার জনগণের সেবক হয় কিভাবে তা ভেবে পাইনা।
রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, আমিও অশ্লীল ভিডিওটি দেখেছি। তার মত (আব্দুর রশীদ বাবলু) একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়াম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করে না। আপত্তিকর ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত। এ বিষয়ে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন বলেন, আমি জেলা আওয়ামী লীগের একটি জরুরি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলবো।
দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে জানতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলু’র সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।



 

Show all comments
  • Billal hossain ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৬ এএম says : 1
    আওয়ামিলীগ স্বৈরাচার বিরোধী, আওয়ামিলীগ হঠাও দেশ বাঁচাও,
    Total Reply(0) Reply
  • Shahed Chowdhury ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০৭ এএম says : 1
    ইহা কোন বিষয় নয়!! আওয়ামী লীগের নেতা কর্মীদের জন্য!! তারা এখন ক্ষমতায় যা মন চায় করবে!!! সাংবাদিকদের কি সমস্যা??!!
    Total Reply(0) Reply
  • MB S Dhaka ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০৭ এএম says : 1
    এতে অবাক হবার কিছু নাই এটাই আওয়ামী লীগের আসল চরিত্র
    Total Reply(0) Reply
  • Millat H Khan ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০৭ এএম says : 1
    প্রথমতঃ তিনি কুস্টিয়া দৌলতপুর না হয়ে রাজবাড়ী দৌলতপুর হলে মনে হয় মানাতো।যাইহোক তিনি চেয়ারম্যান থাকাকালিন কত জন কে চারিত্রিক সনদ দিছে কে জানে।
    Total Reply(0) Reply
  • Rakibul Alam Mona ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০৮ এএম says : 1
    এ দলের সবই এই মাল। যার ভিডিও ফাঁস হয় শুধু তারটাই আলোচনায় আসে। সমস্যা নেই, জামাত বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে দিন।
    Total Reply(0) Reply
  • Nejamul Islam ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০৮ এএম says : 1
    এটা তাদের নিত্যদিনের ঘটনা। অন্য সময় ক্যমেরা ব্যাবহার হয়নি তাই তা নিয়ে কোন সমস্যা হয়নি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আপত্তিকর ভিডিও ভাইরাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ