Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি আটক ২

বাগেরহাট উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বাগেরহাটে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে মো. ফজলুল হক ও বরাদুল ইসলাম নামে দুই প্রতারক। গতকাল বুধবার সকালে বাগেরহাট সদর উপজেলার মুক্ষাইট এলাকা থেকে এই দুই প্রতারকে আটক করে স্থানীয়রা। পরে ৯৯৯ নম্বরে ফোন করার পর খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক থানায় নিয়ে আসে। আটক মো. ফজলুল হক নিজেকে সাপ্তাহিক ‘অপরাধ তথ্যচিত্র’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসাবে দাবি করেছে। আটক বরাতুল ইসলাম নিজেকে ওই পত্রিকার ফটো সাংবাদিক পরিচয় দেয়।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম আজিজুল ইসলাম বলেন, গোটাপাড়া ইউনিয়নের বেলায়েত হোসেন দাখিল মাদরাসার শিক্ষক শেখ আব্দুল হান্নানের কাছে করোনার সময় শিক্ষার্থীদের কোচিং করানোর অভিযোগ এনে দুই প্রতারক চাঁদা দাবি করে। গতকাল সকালে চাঁদার টাকা নিতে আসলে স্থানীয় লোকজন আটক করে ৯৯৯ নম্বারে ফোন দেয়।
আটককৃত প্রতারকের মধ্যে মো. ফজলুল হকের বাড়ি খুলনার লবনচোরা এলাকায় ও মো. বারাদুল ইসলামের বাড়ি বাগেরহাটের কচুয়ায় উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়নের খলিশাকালী গ্রামে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ঘটনায় মাদরাসা শিক্ষক শেখ আব্দুল হান্নান বাদী হয়ে চাঁদাবাজির অভিযোগে বাগেরহাট থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজি আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ