Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

দেশের জামদানি খাতের উন্নয়নে শাহজালাল ইসলামী ব্যাংকের অর্থায়ন

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দেশের জামদানি খাতের উন্নয়নে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সারুলিয়া শাখা সম্প্রতি দিঘীবরাব, তারাব, রূপগঞ্জ ও নারায়ণগঞ্জের তাঁতীদের মধ্যে প্রকাশ্যে বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম আখতার হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনিয়োগ গ্রহীতাদের মধ্যে বিনিয়োগ সুবিধা প্রদান করেন। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সারুলিয়া শাখা উক্ত বিনিয়োগ এসএমই উদ্যোক্তাদের মধ্যে ঊষা ফাউন্ডেশনের মাধ্যমে প্রদান করবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক এস এম মহ্সিন হোসেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এসএমই মোহাম্মদ আশফাকুল হক (এফসিএ, এসিএস), শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সারুলিয়া শাখার ব্যবস্থাপক শেখ আজমুল ইসলাম এবং ঊষা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশের জামদানি খাতের উন্নয়নে শাহজালাল ইসলামী ব্যাংকের অর্থায়ন
আরও পড়ুন