Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাসানচর থেকে পালিয়ে আসা ৯ রোহিঙ্গা মীরসরাইয়ে আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৩ পিএম

ভাসানচর পালিয়ে আসা ৯ রোহিঙ্গাকে আটক করে মীরসরাই থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার সাহেরখালী সমুদ্র উপকূলীয় এলাকা খেয়ারহাট থেকে ৯ জন রোহিঙ্গাকে আটক করা হয়।
আটককৃত রোহিঙ্গারা হলো মো. নয়ন (২২), মো. আনিছ (১৪), ফাতেমা (৬০), হুমাইরা (৩০), রজিনা আক্তার (১৯), একরাম (০৬), জিহাদুল ইসলাম (০৩), ইয়াসিন (০১), আজিজা বিবি (১৮)।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, রোহিঙ্গারা সাগর পথে ট্রলারে করে ভাসান চর থেকে মীরসরাই সমুদ্র উপকূলীয় এলাকা ঢুকে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে মীরসরাই থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মীরসরাই থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা ভাসানচর থেকে কুতুপালং যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলো বলে জানা গেছে।
এর আগে গত ৩০ মে থেকে ০৯ সেপ্টেম্বর পর্যন্ত ৭১ জন মায়ানমারের নাগরিক (রোহিঙ্গা) দালাল চক্রের মাধ্যমে নোয়াখালীর ভাচানচর থেকে সাগরপথে মিরসরাইয়ে পালিয়ে আসে। তাদের সবাইকে আটক করে মীরসরাই ও জোরারগঞ্জ থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

৩ সেপ্টেম্বর, ২০২২
২৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ