Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইসরাইল ছাড়া বিশ্বের সকল দেশের সাথে সম্পর্ক চায় তালেবান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৭ পিএম

আফগানিস্তানের তালেবান কর্তৃপক্ষের মুখপাত্র সুহেল শাহিন বলেছেন, যে তারা ইসরাইল ব্যতীত বিশ্বের সকল দেশের সাথে সম্পর্ক স্থাপন করতে চায়।
রাশিয়ার বার্তা সংস্থা স্পুটনিককে দেয়া সাক্ষাৎকারে তালেবান কর্তৃপক্ষের মুখপাত্র সুহেল শাহিন বলেন, আমাদের এ নতুন যাত্রায় যদি যুক্তরাষ্ট্র আমাদের সাথে সম্পর্ক চায় আর এ সম্পর্কে যদি উভয় দেশের স্বার্থ জড়িত থাকে এবং দু’দেশের মানুষের স্বার্থ থাকে তাহলে আমরা রাজি।
তিনি আরো বলেন, যদি আফগানিস্তানের পুনর্গঠনে যুক্তরাষ্ট্র অংশ নিতে চায় তাহলে তাদের স্বাগত জানানো হবে।
সুহেল শাহিন বলেন, আমরা কখনোই ইসরাইলের সাথে সম্পর্ক স্থাপন করতে চাই না। আমরা সকল দেশের সাথে সম্পর্ক স্থাপন করতে চাই কিন্তু ইসরাইলের সাথে সম্পর্ক চাই না।
গত মাসে ইসরাইলের গণমাধ্যম কানকে সাক্ষাৎকার দেন সুহেল শাহিন। এর কিছুক্ষণ পর তিনি বলেন যে প্রতারণা করে তার সাক্ষাৎকার নিয়েছে ইসরাইলের গণমাধ্যমটি। কারণ, ইসরাইলের কোনো গণমাধ্যমের সাথেও তালেবান কর্তৃপক্ষ সম্পর্ক রাখতে চায় না। সূত্র : মেইল অনলাইন



 

Show all comments
  • Kamal ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম says : 0
    আপনারা খিলাফত না আমিরাত প্রতিষ্ঠ্ করেছেন।
    Total Reply(0) Reply
  • Farooque hasan ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম says : 0
    কোরআনের ভাষায় ইজরাইলি ইয়াহুদীরা অভিশপ্ত জাতি তাদের সাথে কোন ঈমানদার কখনো সম্পর্ক রাখতে পারেনা সর্বোপরি তারা আশ্রয়দাতা ফিলিস্তিনি জনগণের সাথে ধোকা দিয়ে তাদের বাড়িঘর উৎখাত করে নিজেরা বসতি স্থাপন করে যাচ্ছে যার সম্পূর্ণ অন্যায় অবিচার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ