Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নিজ বাড়িতে দুষ্কৃতিকারীদের কবলে বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

বলিউডের মডেল অভিনেত্রী অলঙ্কৃতা সাহায়-এর বাড়িতে ঢুকে সাড়ে ৬ লাখ টাকা লুট করল তিন দুষ্কৃতিকারী। অভিনেত্রীর অভিযোগ, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) চণ্ডীগড়ে তার বাড়িতে মুখোশ পরে হঠাৎই হামলা করে তিন ব্যক্তি। অভিনেত্রীর অভিযোগ, এই তিন দুষ্কৃতিকারী অভিনেত্রীর গলায় ছুরি ধরে টাকা লুট করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কয়েক দিন আগে বাড়ির জন্য বেশ কিছু আসবাব কেনেন অলঙ্কৃতা। সেই নতুন আসবাব ডেলিভারি করার জন্য গত রবিবারই (৫ সেপ্টেম্বর) বাড়িতে আসেন কয়েকজন কর্মচারী। পুলিশ অনুমান করছে, এই তিনজন দুষ্কৃতিকারীর মধ্যে একজন ওই দোকানের কর্মচারী হতে পারে। তবে তদন্ত শেষে এটা স্পষ্ট হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

এই ঘটনার লিখিত অভিযোগে অভিনেত্রী জানিয়েছেন, ডাকাতির সময় একজন আমার থেকে এটিএম কার্ড ছিনিয়ে নেয়। আর দু’ জন আমার উপর নজর রেখেছিল। কিছুক্ষণ বাদে ৫০ হাজার টাকা ও এটিএম কার্ড আমার হাতে ফিরিয়ে দিয়ে তারা চলে যায়। অভিযোগ পত্রে অভিনেত্রী আরও লেখেন, সাহায্যের জন্য তিনি চিৎকার করলে, বারান্দা দিয়ে লাফ দিয়ে তারা পালিয়ে যায়। তারপরই তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য, চণ্ডীগড়ের ঐ ফ্ল্যাটে অলঙ্কৃতা একাই থাকেন। তার পরিবার থাকে দিল্লিতে। বলিউডে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। মডেলিং দুনিয়ায় বেশ জনপ্রিয় নাম অলঙ্কৃতা সাহায়। ল্যাকমে ফ্যাশন উইকের শো-তে আলাদা করে নজর কেড়েছিলেন অলঙ্কৃতা। বিজ্ঞাপনেও বহুবার দেখা গিয়েছে তাকে। ভিকি কৌশলের সঙ্গে ‘লাভ পার স্কোয়ার ফিট’ ছবিতেও দেখা গিয়েছিল অলঙ্কৃতাকে। এছাড়াও, অলঙ্কৃতার ‘টিপসি’ সিরিজ বেশ জনপ্রিয় হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ