Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বাস চাপায় নানী-নাতনী নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম

যশোরের বাস চাপায় নানী-নাতনী নিহত ও অন্তত ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের ধর্মতলা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। বাসটিকে আটক করলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।
নিহতরা হলেন যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের গফুর মোড়লের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও সিরাজসিংহা গ্রামের সুজায়েত সরদারের মেয়ে সুমাইয়া খাতুন (২২)। নিহতরা সম্পর্কে নানী-নাতনি। এ ঘটনায় সিরাজসিংহা গ্রামের লিটন সরদারের মেয়ে তুলি (১২) ও ভ্যান চালক একই গ্রামের সাধন দাসের ছেলে উত্তম দাস আহত হয়েছেন। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাহবুব কবির জানান, চাঁচড়া থেকে ভ্যানে করে নাতনীদের নিয়ে শহরে আসছিলেন জাহানারা বেগম। ভ্যানটি ধর্মতলা রেলক্রসিংয়ের খাদে পড়ে উল্টে যায়। এসময় দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নানী-নাতনী। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছেন।
তিনি আরও জানান, দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটির চালক ও তার সহকারী পালিয়ে যায়। পরে বাসটি জব্দ করে যশোর পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ