Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রংপুরে সাবেক পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ পিএম

রংপুরের বদরগঞ্জে রেজাউল করিম লিটন (৩৫) নামে সাবেক এক পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। লিটন ওই গ্রামের জিকরুল হকের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন। ইতিমধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে (১৩) নিয়ে বাবার বাড়িতে চলেন যান। এরমধ্যে প্রতিদিন মাদকের টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া লেগে থাকে।
বুধবার (৮ সেপ্টেম্বর) নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের বাক-বিতন্ডা হয়। শেষে টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। ওইদিন রাতে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন লিটন।
বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের ছাদের সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে লিটনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, রাতে একটি আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। প্রাথমিকভাবে আতœহত্যা বলে মনে করা হচ্ছে। তার লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ