Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খুলনায় ফের নৌ-বাহিনী সদস্যকে পেটালো ছিনতাইকারীরা

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : জামিনে ছাড়া পেয়ে ছিনতাইকারীরা আবারো বেধড়ক মারপিট করেছে নৌ-বাহিনীর সদস্য রফিকুল ইসলামকে। গতকাল (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে খুলনার সোনাডাঙ্গা বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। গত বছর ১৪ সেপ্টেম্বর রাতে মহানগরীর ময়লাপোতা মোড় এলাকায় ছিনতাইকালে হাতেনাতে ধরা পড়েছিল ওই দুর্বৃত্তরা। এঘটনায় মামলায় হয় পরে জামিনে ছাড়া পেয়ে প্রতিশোধ নিতেই এ হামলা চালিয়েছে বলে দাবি আহতের। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত নৌবাহিনীর সদস্য পিরোজপুরের নাজিরপুর উপজেলার চরমাটিভাঙ্গার মো. ফজলুল ইসলামের ছেলে।
বানৌজা তিতুমীর খুলনার এলএসটিডিব্লিউ আহত রফিকুল ইসলাম ও পুলিশ সূত্র জানা গেছে, ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর রাত ১টার দিকে হাসপাতালে মূমুর্ষূ স্ত্রীর কাপড় ও খাবার নিয়ে আসার সময়ে ময়লাপোতা মোড় এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।
এসময় স্থানীয়রা ও পুলিশের টহল ভ্যান এসে হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করেছিল। এ ঘটনায় খুলনা সদর থানায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে। পরে গ্রেফতার দু’জন জামিনে ছাড়া পেয়ে বিভিন্ন সময়ে নৌবাহিনী সদস্য রফিকুল ইসলামকে (৩১) হুমকি-ধামকী দিতো। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সোনাডাঙ্গা থেকে গল্লামারীর দিকে যাওয়ার পথে ট্রাকটার্মিনাল এলাকায় পৌঁছালে ছিনতাইকারী সজল ও তার ভাই রনির নেতৃত্বে ১৪/১৫জন মিলে নৌ-বাহিনী সদস্যকে বেধড়ক মারপিট করে। এ সময় রফিকুল (২৬) নামের একজনকে আটক করে পুলিশ। স্থানীয়রা আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ