Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে ছাত্রী নিখোঁজ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

লালপুরের পদ্মা নদীতে গোসল করতে নেমে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে পদ্মা নদীর লক্ষীপুর ঘাটে এই ঘটনা ঘটে। নিখোঁজ ছাত্রী নাম পাপড়ী (১১)। সে উপজেলার লক্ষপুর গ্রামের জুলহাস উদ্দিনের মেয়ে ও আসিরাতুন নূর কিন্ডার গার্ডেন মাদ্রাসার ছাত্রী ছিলো।

খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের একটি দল, রাজশাহী থেকে আসা ডুবুরি দল ও স্থানীয়রা পদ্মা নদীতে উদ্ধার অভিযান শুরু করেছেন। বিকেলে ৬টা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

লালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাব্বির রহমান জানান,‘দুপুরে পদ্মা নদীতে লক্ষীপুর ঘাটে পাপড়ি (১১) ও তার খালাতো বোন রানী (১১) নদীতে গোসল করতে নামে। এ সময় ২জন স্রোতে ভেসে গেলে রানীর মা কোহিনূর বেগম রানীকে উদ্ধার করতে পারলেও, পানিতে ডুবে নিখোঁজ হয় পাপড়ি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দলও রাজশাহী থেকে আসা ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। কয়েক দফা অভিযান চালিয়েও পাপড়ীর খোঁজ মেলেনি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ