Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খুলনায় জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের সম্মেলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫০ পিএম

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী বলেছেন, ওলামায়ে কেরাম হলেন নবীদের ওয়ারিস। নবীগণের রেখে যাওয়া দ্বীন ও ইসলামের সকল শাখা সমূহের পূর্ণাঙ্গ জিম্মাদারি পালন করতে হবে। ঐক্যবদ্ধভাবে সমাজ গঠনে ওলামায়ে কেরামদের এগিয়ে আসতে হবে।


আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখার ২০২১-২২ সেশনের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সম্মেলনে নতুন কমিটি গঠন হয়। মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী গোলামুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়ার পরিচালনায় সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান, সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, সাংগঠনিক সম্পাদক মুফতী আলী আহমাদ এবং জেলায় সভাপতি মাওলানা শেখ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা মিসবাহ উদ্দিন ও মুফতী শেখ আমীরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মাওলানা আশরাফ নূরী, আল্লামা রফিকুর রহমান, হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, মাওলানা শেখ আব্দুল্লাহ, মাওলানা গোলাম কিবরিয়া, মাওলানা নাসির উদ্দীন কাসেমী, মুফতী মাহবুবুর রহমান, শেখ মোঃ নাসির উদ্দীন, শেখ হাসান ওবায়দুল করীম ও মুফতী রশিদ আহমাদ। বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন মুফতী আব্দুর রহিম, মুফতী আব্দুল কুদ্দুস, মুফতী আলী আহমাদ, মুফতী ইমরান হুসাইন, মুফতী আব্দুর শাকুর, মুফতী আব্দুর রহমান মিয়াজি, মুফতী ফখরুল হাসান কাসেমী, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা ফরিদ উদ্দিন আজহার, মাওলানা হাফিজুর রহমান, মুফতী জাকির হুসাইন, মুফতী সরোয়ার হুসাইন, মুফতী আমানুল্লাহ, মাওলানা মারুফ বিল্লাহ, মুফতী জুনাইদ আহমাদ, মুফতী ইলিয়াস মাঞ্জুরী, মুফতী শেখ আমীরুল ইসলাম, মাওলানা নাসির উদ্দীন আহসান, মুফতী আবু সালেহ, মাওলানা আব্দুল কাদের, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আওসাফুর রহমান, মুফতী মাহমুদুল হাসান, মুফতী জাহিদুল ইসলাম, মাওলানা মনিরুল ইসলামসহ নগর ও থানা প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ