Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লালমোহনে কোরআন খতম ও দোয়া

তোফায়েল আহমেদের সুস্থতা কামনা

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ তোফায়েল আহমেদের সুস্থতা কামনা করে লালমোহনে খতমে কুরআন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের উদ্যোগে পৌর এলাকার সকল মসজিদের ঈমাম ও কওমি মাদরাসার শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহান রাব্বুল আলামিনের দয়ায় আমাদের নেতা তোফায়েল আহমেদ সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। তিনি দ্বীপ জেলা ভোলার উন্নয়নসহ জাতীয় রাজনীতিতে শেখ হাসিনার আস্থাভাজন ও সহযোদ্ধা হিসেবে অতীতে কাজ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন কালমা ইউনিয়নের চেয়ারম্যান আকতার হোসেন, পৌর কাউন্সলর জাহিদুল ইসলাম নবীন, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলী আহমেদ বেপারী, উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা শাহে আলমসহ বিভিন্ন আলেম ওলামা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন খতম ও দোয়া

১০ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ