Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ.লীগ নেতা মন্নাফীর স্ত্রীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ এএম

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর স্ত্রী মাহমুদা মন্নাফী (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তিনি রাজধানীর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মাহমুদা শ্বাসকষ্টসহ বিভিন্ন জটিলতায় ভূগছিলেন।

মরহুমার ১ম নামাজে জানাজা বাদ যোহর ওয়ারী জামে মসজিদে ও ২য় নামাজে জানাজা বাদ আছর কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিলালপুর ইউনিয়নের নোয়াপাড়া স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মহামুদা মন্নাফী মৃত্যুকালে স্বামী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সহধর্মিনী মাহমুদা মন্নাফির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ নেতা মন্নাফীর স্ত্রীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ