Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নিখোঁজ শিশুর লাশ সাগর পাড়ে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ এএম

নগরীতে নিখোঁজের দুই দিন পর সাগর পাড়ের সুইচ গেট থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার রাত সাড়ে ১১টায় লাশটি উদ্ধার করা হয়। শিশু রাজ কুমার দাশ (৯) ইপিজেড থানার কাটাখালী আলী শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। তাদের বাসা বন্দরটিলা মাদরাজি শাহ পাড়া রোডে। তার বাবা পলাশ দাশ এবং মা গার্মেন্টেসে চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি কক্সবাজার।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কবিরুল ইসলাম বলেন, প্রতিদিনের মত তিন বন্ধুর সাথে খেজুরতলা সৈকত এলাকায় খেলতে যায় রাজ কুমার। সন্ধ্যায় খেলা শেষে তিন বন্ধু ফিরে আসলেও রাজ কুমার সেখানে থেকে যায়। রাত ৮টায় কারখানা থেকে বাসায় ফিরে তার মা-বাবা তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেন।

অভিযোগ পেয়ে পুলিশ শিশুটির খোঁজে নামে। পরদিন বুধবার রাত সাড়ে ১১টায় খেজুরতলা সমুদ্রপাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশুটিকে হত্যা করা হয়েছে নাকি পানিতে ডুবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে ওসি বলেন, ময়নাতদন্ত রিপোর্টে বিষয়টি স্পষ্ট হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ

১২ ফেব্রুয়ারি, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ