Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাকরির প্রলোভনে যুবতী বিক্রি

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ এএম

চাকুরির প্রলোভন দেখিয়ে এক যুবতীকে দৌলদিয়া পতিতা পল্লীতে বিক্রির অভিযোগে সোহেল রানা নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। পতিতালয়ে বিক্রির এক মাস পর ওই যুবতীকে গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশ উদ্ধার করেছে।

এ ব্যাপারে বাসন থানায় চারজনের নামে ও আরো তিনজনকে অজ্ঞাত আসামি করে মানবপাচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত সোহেল রানা রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার সামসু মাস্টারপাড়া গ্রামের বাবুল সরদারের ছেলে।

গাজীপুর মহানগরীর বাসন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মালেক খসরু খান জানান, প্রায় এক মাস আগে গাজীপুরের বাসন থানার ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে চাকুরির জন্য গেলে অজ্ঞাত ৩ থেকে ৪ জন লোক চাকুরির প্রলোভন দেখিয়ে তাকে গাড়িতে তুলে নিয়ে দৌলদিয়া পতিতা পল্লীতে এক লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে।
ওই যুবতীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনার মূল হোতা সোহেল রানাকে গ্রেফতার করে মানব পাচারের আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবতী বিক্রি

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ