Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় পর্যটকের মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলাা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ এএম

সীতাকুণ্ড রেল স্টেশনে ট্রেনের ধাক্কায় এক পর্যটকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ নিহতের ঘটনা ঘটে। সে মুন্সীগঞ্জের সিরাজদীখান খাসকান্দি ইসলামীয়া দাখিল মাদরাসার ছাত্র।

মাহবুবের দুই সহপাঠী মো. সবুজ ও মো. হাসান জানায়, মাদরাসা থেকে ১০ জনের একটি গ্রুপ সীতাকুণ্ডের বিভিন্ন পর্যটন স্পটগুলো ঘুরে দেখার উদ্দ্যেশ্যে বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ঢাকামেইল ট্রেনে রওনা দেয় তারা। আর বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনে পৌঁছায়। কিন্তু নামার সাথে সাথে দুর্ঘটনার কবলে পড়ে তাদের সহপাঠী মাহবুব। তারা রং সাইডে এসে নামার পর ঢাকামুখী একটি দ্রুতগামী সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কা খেয়ে মাহবুবের মাথা ও পুরো শরীর ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। একই ট্রেনে অন্য দুই যাত্রীও ধাক্কা খেয়ে আহত হয়। তবে তারা অন্য গ্রুপের পর্যটক স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়।

নিতহ মাহবুব মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার হাসকান্দি মধ্যেরচর গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে। সীতাকুণ্ড হাসপাতালের চিকিৎসক ডা. বিবেকানন্দ চক্রবর্তী জানান ট্রেন দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এদিকে দুর্ঘটনায় খবর পেয়ে সীতাকুণ্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এস আই মো. তোফাজ্জল হোসেন দৈনিক ইনকিলাবকে বলেন, মুন্সীগঞ্জ থেকে আসা পর্যটক মো. মাহবুব স্টেশনের রং সাইডে অসতর্ক অবস্থায় দাঁড়িয়ে ছিল। সে কারণে সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় সে মারা যায়। ঘটনাস্থল থেকে নিহত পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ