Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিআরবি সুরক্ষায় ঐক্যবদ্ধ চাঁটগাবাসী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ এএম

চট্টগ্রামের অন্যতম প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত সিআরবিকে যারা ধ্বংস করতে চায় তারা দালাল হিসেবে চিহ্নিত হবে জানিয়ে নাগরিক সমাজ, চট্টগ্রামের নেতারা বলেছেন, সিআরবি রক্ষায় কোন ছাড় নেই। হাসপাতালের নামে সিআরবি ধ্বংসের প্রতিবাদে চাটগাঁবাসী এখন ঐক্যবদ্ধ।

তীব্র আন্দোলনের মাধ্যমে পরিবেশ ধ্বংসের আয়োজন প্রতিহত করা হবে। গণবিচ্ছিন্ন কিছু ব্যক্তি হাসপাতালের পক্ষে মাঠে নেমেছে উল্লেখ করে তারা বলেন, বীর জনতা তাদের প্রতিহত করবে। দলমত নির্বিশেষে সিআরবি রক্ষায় চলমান সামাজিক আন্দোলন আরও জোরদার হবে।

গতকাল বৃহস্পতিবার সিআরবি সাত রাস্তার মাথায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে নাগরিক সমাজ, চট্টগ্রামের সদস্য সচিব অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কো—চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা েইউনুস, যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর প্রমুখ বক্তব্য রাখেন।

দুই মাসের বেশি সময় ধরে লাগাতার প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রেখেছে নাগরিক সমাজ, চট্টগ্রাম। গতকাল বিকেলে সিআরবি সাত রাস্তার মাথায় হাসপাতালের পক্ষে সমাবেশের ঘোষণা দিয়ে একটি মাইকে বঙ্গবন্ধুর ভাষণ বাজানো হয়। তবে কথিত ওই সমাবেশে যোগ দিতে আর কেউ আসেনি। নাগরিক সমাজের নেতারা বলছেন, আন্দোলনে বিভ্রান্তি সৃষ্টি করতেই সিআরবি ধ্বংসকারীরা এসব অপকর্ম করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিআরবি

৩০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ