Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে ১৩ বছরের কিশোরীকে গণধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি গত ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় ঘটলেও বুধবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে ১০ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, কিশোরীর বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সাথে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টসের শ্রমিক। ঘটনার দিন কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতায় যায়। সেখান থেকে তাদের সাথে যোগ হয় বান্ধবীর এক বন্ধু। এরা ৩ জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে ধর্ষকরা বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে কিশোরীকে ৭ জন মিলে গণধর্ষণ করে। ওসি আরো জানান, ধর্ষণের ঘটনার অভিযোগ দেয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়। ৭ জন ধর্ষক আর ৩ জন ছিল সহযোগী।

আটকৃতরা হলো-মাগুরার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল, উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ, উপজেলার বান্টি উত্তরপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব, ময়মনসিংহের ইশ্বরদী থানার কাঁঠালিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল, উপজেলার লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম, একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন, উপজেলার আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল ও উপজেলার সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত। ওসি আরো জানান, ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরী গণধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ