Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ধর্মে-কর্মে মনোযোগী হতে অভিনয় ছাড়লেন অভিনেত্রী মৌরি সেলিম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ এএম | আপডেট : ১০:৫০ এএম, ১০ সেপ্টেম্বর, ২০২১

অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী মৌরি সেলিম। উদ্দেশ্য ধর্মে-কর্মে মনোযোগী হবেন। নিজের পরিবারের সদস্যরা ধার্মিক জানিয়ে এ অভিনেত্রী বলেছেন, আর কোনোদিন মিডিয়াতে কাজ করবেন না। পারিবারিক ব্যবসা দেখাশোনা করবেন এবং ধর্মে-কর্মে মনোযোগী হবেন। গতকাল বৃহস্পতিবার এক ফেসবুক স্ট্যাটাসে এ সিদ্ধান্তের কথা জানান মৌরি।
ফেসবুক স্ট্যাটাসে মৌরি লেখেন, চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি। এখন আমি আমার নিজের ব্যক্তিগত জীবন আর আমার পরিবার নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আল্লাহর রহমতে সব সময় সুস্থ থাকি, ভালো থাকি। অভিনয় ছাড়ার কারণ জানাতে গিয়ে মৌরি আরও পরিস্কার করে বলেন, আমার পরিবার খুবই ধার্মিক। তার পরও পরিবারের অমতে মিডিয়ায় কাজ করেছি। তখন পরিবারের শর্ত ছিল শুটিংয়ে পরিবারের কেউ সঙ্গে থাকবেন। পরে তারা দেখেছেন মিডিয়াকে বাইরে থেকে যেভাবে ভাবা হয় ভেতরে তেমন নয়। এখানে কাজের সুন্দর পরিবেশ। তাই পরে আর বাধা দেননি। কিন্তু মিডিয়ার সাম্প্রতিক ঘটনায় আবার পরিবার খুবই বিব্রত হচ্ছে। তাই তারা কাজ করতে না করছে। আমিও তাদের সঙ্গে একমত হয়েছি। অনেক কাজ করেছি। মিডিয়ায় আর কাজ না করলেও চলবে।

পরিশেষে মৌরি সেলিম বলেন, আমি শুরু থেকেই বলে আসছি, শখ থেকে অভিনয়ে এসেছি। যতটা প্রত্যাশা করেছিলাম তার ছেয়ে অনেক বেশি পেয়েছি আমি। এ জন্য মিডিয়ার কাছে কৃতজ্ঞ। মিডিয়ার সহকর্মীদের প্রতিও অনেক কৃতজ্ঞ। তাদের সবার প্রতি আমার অফুরন্ত ভালোবাসা। অনেক দিন ধরেই কাজ করছি না। আমার পরিবারও চায় না। সবকিছু ভেবেই সিদ্ধান্তটা নিলাম। এখন পরিবারকে সময় দেই, নিয়মিত নামাজ পড়ি। একদম সাধারণ জীবন যাপন করছি। ভবিষ্যতেও এমন থাকতে চাই। প্রসঙ্গত, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন মৌরি সেলিম। এরপর নাটকেও বেশ পরিচিতি পান। মৌরি সেলিম সর্বশেষ আবু হায়াত মাহমুদের ‘১০০ তে একশো’ ধারাবাহিক নাটকে কাজ করেছিলেন। সিনেমায় কাজ করার ভাবনাও ছিল তার। কিন্তু সে স্বপ্ন অপূর্ণ রেখেই বিদায় জানালেন শোবিজকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ