Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

টিকা নিতে গিয়ে কেঁদে ফেললেন অঙ্কুশ, নেটদুনিয়ায় হাসির রোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১১:২২ এএম

পর্দায় ‘ম্যাজিক’ দেখাতে ওস্তাদ তিনি। ভিলেনদের এক ঘুসিতে করে দেন কুপোকাত। জিম করা হাতটা একটু ভাঁজ করলেই বেলুনের মতো ফুলে ওঠে মাংসপেশি। এহেন অঙ্কুশের হাল বেহাল। তাও আবার করোনা টিকা নিতে গিয়ে। ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের এই দুর্দশার ছবি পোস্ট করেছেন অঙ্কুশ।

সেখানেই দেখা গেল কষ্টে কাতর অভিনেতা। চোখ-মুখ কুঁচকে রয়েছেন একেবারে। ব্যথায় এক হাত দিয়ে অপর হাত দিয়ে ধরে রেখেছন। আর নার্স সূচ ফোটাতে ব্যস্ত। যেইনা নার্স তাঁর শরীরে ইঞ্জেকশনের সূচ ফুটিয়েছেন, চোখমুখ কুঁচকে যায় অভিনেতার। ক্যাপশনে লেখেন, “সবসময় মুখ থেকে উইমা শব্দ বের হয়ে যায়… যাই হোক দ্বিতীয় ডোজ সম্পন্ন।”

পর্দার হিরো অঙ্কুশের টিকা নিতে গিয়ে এমন অবস্থা দেখে প্রতিক্রিয়া দিয়েছেন অনেকে। কেউ কেউ যেমন ভ্যাকসিন নেওয়ার পর অঙ্কুশকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। আবার অনেকেই আবার ট্রোল করতে ছাড়েননি টলিউড তারকাকে। কেউ সমবেদনা প্রকাশ করে লিখেছেন, “কী কষ্ট! দু’দিন ধরে হাত ফোলা থাকবে।” কেউ আবার হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়ে লিখেছেন, “তুমি যেমন এক্সপ্রেশন দিচ্ছ এত জোরে লাগে না ধুস!” কেউ লিখেছেন 'কেঁদো না, ভালো বাচ্চারা কাঁদে না।' কেউ আবার অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলাকে ট্যাগ করে লিখেছেন, 'উফ কি অ্যাক্টিং।'

উল্লেখ্য, নেটদুনিয়ায় সবসময়েই রসিক মুডে ধরা দেন অভিনেতা। টিকা নেওয়ার ছবি পোস্ট করতে গিয়েও তার অন্যথা হল না।

অঙ্কুশ বর্তমানে রাজা চন্দ পরিচালিত 'সেভিংস অ্যাকাউন্ট' ছবির কাজে ব্যস্ত। এর ব্যাংক ডাকাতিতে কেন্দ্র করে সাজানো হয়েছে গল্প। যে সিনেমায় তার বিপরীতে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তিনি পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন। সেসবের মাঝেই করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে নিলেন অভিনেতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ