Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মা হচ্ছেন হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪২ পিএম

মা হতে যাচ্ছেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। তিনি ও তার স্বামী কুক ম্যারোনি প্রথম সন্তানের মুখ দেখায় অপেক্ষায়। পশ্চিমা সংবাদমাধ্যমকে লরেন্সের পক্ষ থেকে সুখবরটি জানানো হয়েছে। তবে ‘‘এক্স ম্যান’’ খ্যাত অভিনেত্রী কবে সন্তানের জন্ম দিতে যাচ্ছেন, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলেননি।

দীর্ঘদিন প্রেম করার পর ২০১৯ সালে কুক ম্যারোনির সঙ্গে ঘর বাঁধেন জেনিফার লরেন্স। যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডের নিউপোর্টে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। অভিনেত্রীর বিয়েতে তার পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগ দিয়েছিলেন এমা স্টোন, ক্রিস জেনার, সিয়েনা মিলার-এর মতো তারকারাও। জেনিফার লরেন্সের স্বামী কুক ম্যারোনি নিউইয়র্কের ম্যানহাটনের একটি আর্ট গ্যালারির পরিচালক।

‘সিলভার লাইনিংস প্লেবুক’-এ অভিনয়ের জন্য ২০১৩ সালে জেনিফার লরেন্স অস্কার পুরস্কার লাভ করেন। ফোর্বসের তথ্য অনুযায়ী, ২০১৫ ও ২০১৬ সালে লরেন্স ছিলেন পৃথিবীর সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী। ৩১ বছর বয়সী জেনিফার লরেন্স চলতি বছরের ডিসেম্বরে ‘ডোন্ট লুক আপ’ সিনেমা দিয়ে ফের পর্দায় হাজির হতে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ