Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সামগ্রীক ধারনার জন্য একটি জাতীয় তদন্ত কমিশন করা দরকার-জাসদ সভাপতি ইনু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৫ পিএম

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সাথে জড়িত ষড়যন্ত্রণাকারী, পরিকল্পনাকারী, পৃষ্ঠপোষক, সমর্থনকারী, সবকিছু মিলিয়ে জাতিকে প্রকৃত একটি সামগ্রীক ধারনা দিতে গেলে, একটি জাতীয় তদন্ত কমিশন করা দরকার। একটি শে^তপত্র প্রকাশ করা দরকার। এই তদন্ত কমিশন ও শে^তপত্র জাতীকে সকল বিভ্রান্তি থেকে মুক্তি দেবে। এতে এই খন্ডিত ইতিহাস চর্চার সমস্যা, সংকট, সেই সংকট থেকেও আমাদের বাঁচাবে।’ শুক্রবার দুপুরে বাগেরহাট সার্কিট হাউজ মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাসদ সভাপতি বলেন, ১৪ দলীয় জোট এখনো সক্রিয় রয়েছে। জঙ্গিবাদের অপতৎপরতা বন্ধ করতে ১৪ দলীয় জোট গঠন করা হয়েছিল। আজও দেশে সাম্প্রদায়িক জঙ্গিবাদী চক্র তাদের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাই তাদের রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোট অব্যাহত থাকবে।
এসময় বাগেরহাট প্রেসক্লাবের কর্মকর্তা ও গনমাধ্যম কর্মীরা ও জাসদে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জাসদের নেতা-কর্মীদের সংগে মতবিনিময় অনুষ্ঠানে যোগদেন।

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১০ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৭ পিএম says : 0
    বাবুরে হারামজাদা ইনু এতো দিন কোথায় ছিল,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ