Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের আটিগ্রামে শুক্রবার সকাল ১০টার দিকে ডুবার পানিতে পড়ে রবিউল হাসান তামিম (৩) নামক এক শিশুর মৃত্যু হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটিগ্রামের আবুল হাসান রুবেলের ছেলে তামিম শুক্রবার সকাল ১০টার দিকে খাওয়ার পর বাড়ীর আঙ্গিনায় খেলা করছিল। এক পর্যায়ে সে বাড়ী সংলগ্ন ডুবার পানিতে পড়ে যায়। এ দৃশ্য দেখে আরেকটি শিশু তামিমের মাকে খবর দেয়। তামিমের মায়ের আর্ত চিৎকারে পরিবারের লোকজন ডোবায় তল্লাশী চালিয়ে শিশুটিকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশু তামিমকে মৃত ঘোষনা করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজের সাথে যোগাযোগ করলে তিনি পানিতে ডুবে শিশু তামিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ