Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে চাঁদা দাবির মামলায় পিতা-পুত্র গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে চাঁদা দাবি করে না পেয়ে ঠিকাদারকে মারপিট করাসহ রাস্তা পাকাকরণ কাজে ব্যবহৃত ইট, সিমেন্টের ক্ষতিসাধন করার মামলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা আপন পিতা-পুত্র। শুক্রবার (১০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার চন্ডিপুর গ্রামের আতোয়ার রহমানের ছেলে ঠিকাদার মনজু মিয়া ওই গ্রামেই জনৈক মাহবুব মিয়ার বাড়ির সামনে পাকাকরণ রাস্তায় কাজের দেখভাল করার সময় ১০/১২ জনের একটি সংঘবদ্ধদল অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা ঠিকাদার মনজু মিয়াকে মারপিট করে রাস্তা পাকাকরণ কাজে ব্যবহৃত ইট, বালু, খোয়া ও সিমেন্টের ক্ষতিসাধন করে। এঘটনায় ঠিকাদার মনজু মিয়া বাদি হয়ে ১০ জনকে আসামি করে গত বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে স্থানীয় পাঁচপীর বাজার থেকে দুইজনকে গ্রেফতার করে। এরা হলেন চন্ডিপুর গ্রামের সল্টু মিয়ার ছেলে নুরুল ইসলাম ও নুরুল ইসলামের ছেলে রাজ্জাক। সম্পর্কে এরা আপন পিতা-পুত্র। থানার ডিউটি অফিসার এস.আই সেলিম রেজা জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

Show all comments
  • md.hedayetul islam - pinu ১১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৫ পিএম says : 0
    দৃস্টিনন্দন ই পত্রিকা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ গ্রেফতার

৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ