Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে আগুনে ভস্মীভূত হলো ৭টি ঘর, সোনা-নগদ টাকাসহ ক্ষতি ১০ লাখ টাকা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

নাটোর সদর উপজেলার ভাটোদাঁড়া এলাকায় আগুনে পুড়ে একটি বাড়ির ৭টি ঘর ভস্মীভূত হয়েছে। সাথে সাথে পুড়েছে ঐ বাড়ির ফ্যান, খাট, আলমারী, বাক্স, টিন, সোনা ও নগদ টাকাসহ সকলের ব্যাবহার্য সামগ্রী। এতে ক্ষতি হয়েছে প্রায় ১০ লাখ টাকা। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগীতায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে। নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হামিদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।
ক্ষতিগ্রস্থ শুকুর, জালাল ও তাদের মা জানান, সারারাত চলার পর সকাল সাড়ে ৮ টার দিকে বৈদ্যুতিক একটি পাখায় শব্দ হয়। এরপরই বাড়ির মেইন সুইচ রাখা রুমে ধোঁয়ার সাথে আগুন দেখা যায়। এসময় তারা চিৎকার-চেঁচামেচী করলে পাশাপাশি বাড়ির দলিল, গ্যাস সিলিন্ডারসহ কিছু সামগ্রী সরাতে না সরাতেই আগুনের শিখা বাড়ির ৭টি ঘরে ছড়িয়ে পরে। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টারও বেশি সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এতে তাদের নগদ ৪ লাখ ১৫ হাজার টাকা, ৫ ভরি সোনা ছাড়াও ৭ ঘরের খাট, বাক্স, আলমারি, টিন, ফ্যান, আসবাবপত্র ও ব্যাবহার্য সামগ্রী পুরে গেছে।
নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হামিদ খান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে এমন মনে করা হচ্ছে। আগুনের ঘটনায় উদ্ধার করা গেছে ২৫ লাখ টাকার সম্পদ আর ক্ষতি ধরা হয়েছে ১০ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ