Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর সেবারহাটে যুবকের মরদেহ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৪ পিএম

সেনবাগ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে স্বজনরা। নিহত মো.নাসির উদ্দিন (৪০) ফেনী জেলার দাগনভূঞা উপজেলার এয়াকুবপুর গ্রামের ননা মিয়া বাড়ির নুর মোহাম্মদ মনা মিয়ার ছেলে। সে ৩ সন্তানের জনক ছিল।

শুক্রবার সকালের দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেবারহাট বাজারের সেবারহাট মোহাম্মদীয় শাহী জামে মসজিদের পাশে এ মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ সময় মরদেহ রাস্তার পাশে পড়ে থাকে এরপরও সেনবাগ থানা পুলিশ মরদেহ উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেনি। এরপর শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে নিহত নাসিরের স্বজনেরা তার মরদেহ উদ্ধার করে নিজেদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম জানান, লাশের ডান হাতের কনুইতে আঘাতের চিহ্ন ছিল। ওই স্থান থেকে রক্ত বের হচ্ছিল ও জিহ্বা কামড়ানো অবস্থায় ছিল। তিনি দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ও সেনবাগ থানা পুলিশে অবহিত করেন। কিন্তু কোন কাজ হয়নি। পরে পৌনে ৯টার দিকে নিহত নাসিরের স্বজনরা তার মরদেহ উদ্ধার করে নিজেদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিল। পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ