Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সিলেটে ১০ ছাত্রলীগ নেতার জামিন লাভ

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর আম্বরখানায় পুলিশের সঙ্গে ছাত্রলীগ নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মাসুদ কামাল সুফিসহ ১০ ছাত্রলীগ নেতাকর্মী। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হসেন মৃধা তাদের জামিন মঞ্জুর করেন।
জামিন পাওয়া বাকি ছাত্রলীগ নেতারা হচ্ছেনÑ খলিলুল ইসলাম, রুবেল আহমদ, টি এম রায়হান, বিশ্বজিত দাস বিষু, শোয়েব আহমদ, জালাল উদ্দিন, শামসুর রহমান, ডালিম আহমদ ও আকিল আহমদ। রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন সিলেট জজ কোর্টের পিপি অ্যাড: মিসবাহ উদ্দিন সিরাজ, এপিপি অ্যাড: মফুর আলী। আসামিপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন অ্যাড: রেজাউল করিম, এ কে এম শমিউল আলম, অ্যাড: রাজ উদ্দিন, অ্যাড: নিজাম উদ্দিন, অ্যাড: আব্দুর রহমান সেলিম, অ্যাড: প্রসেন কান্তি চক্রবর্তী প্রণয়, অ্যাড: আলাউদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, গত ২২ আগস্ট রাতে নগরীর আম্বরখানা পয়েন্টে পুলিশের সাথে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছয় পুলিশ সদস্য আহত হন। সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদি হয়ে ছাত্রলীগের ৩৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করে। এর মধ্যে এই ১০ জনকে আটক করে পুলিশ। পরদিন আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে ১০ ছাত্রলীগ নেতার জামিন লাভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ