Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুয়াকাটায় নিয়ন্ত্রণ হারিয়ে লোকাল বাস বেড়ীবাঁধের ঢালে

অল্পের জন্য বাস চাপা থেকে রক্ষা পেলেন পর্যটকরা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৫ পিএম | আপডেট : ৭:৩১ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১

কুয়াকাটায় জিরো পয়েন্টে লোকাল বাস স্ট্যান্ডে বাস প্লেস করতে গিয়ে ব্রেক ফেল করে সমুদ্র সৈকতে ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনে একটি মোটরসাইকেলকে চাপা দেয়ার ঘটনা ঘটে। এসময় অল্পের জন্য বাস চাপা পরা থেকে রক্ষা পেলেন পর্যটকরা। শুক্রবার সকাল পৌনে ৬ টায় এ ঘটনা ঘটে। এতে কোন লোকজন আহত না হলেও এক পর্যটকের একটি এ্যাপাচি মোটরসাইকেল নিচে ফেলে দুমড়ে মুচড়ে দিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুয়াকাটা-পটুয়াখালী রুটে চলাচলকারী টিসা পরিবহন নামে একটি বাস (বরিশাল জ -১১-০০৬৯) পটুয়াখালী ছেড়ে যাবার উদ্দেশ্যে কুয়াকাটা চৌরাস্তা বাস স্ট্যান্ডে প্লেস করছিল। এসময় ব্রেক ফেল করে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সৈকতের সড়কের মাথায় ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনে গিয়ে এক পর্যটকের মোটরসাইকেল কে চাপা দেয়।

স্থানীয়রা আরও জানান, এক ফুটের জন্য সৈকতে গিয়ে পড়েনি। এসময় রাস্তার ওয়াটার লেভেলের দিকে তাকিয়ে নৈসর্গিক দৃশ্য উপভোগকারী পর্যটকরা ডাক-চিৎকার করে দুই দিকে ছিটকে পড়েন। কিন্তু সামনে থাকা একটি মোটরসাইকেল চাপা পড়ে পিষে দেয়। ভেঙ্গে চুরমার হয়ে গেছে। ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনের এ ঘটনা তাৎক্ষণিক প্রত্যক্ষ করেন পুলিশসহ। তারা এগিয়ে আসেন। বাসটি থেকে কোনমতে রক্ষা পায়। কোন হতাহত ঘটেনি। চাপা পড়া মোটরসাইকেলে খুলনা থেকে পর্যটক সুমন এবং পারভেজ উদ্দিন সকালে কুয়াকাটায় পৌঁছেন।

পারভেজ জানান, তারা দুই জনে কুয়াকাটা জিরো পয়েন্টে বাইক বন্ধ করে হেলমেট খুলছিলেন, এরই মধ্যে বাসটি দ্রুতবেগে তাদের দিকে ধেয়ে আসলে নিজেদের রক্ষায় পাশে দৌড়ে চলে যান। মোটর বাইক রক্ষা করতে পারেন নি। দুপুরে বাসটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ