Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মায় নিখোঁজ হওয়ার দুইদিন পরে শিক্ষার্থীর লাশ উদ্ধার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৮ পিএম

লালপুরের পদ্মায় গোসল করতে নেমে পানির স্রোতে নিখোঁজ হওয়ার দুইদিন পরে পঞ্চম শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী পাপড়ীর (১১) নদী থেকে ভাসমান লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পদ্মানদীর গৌরীপুর তালতলা এলাকায় থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে। গত কাল বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে পদ্মা নদীর লক্ষীপুর ঘাটে গোসল করতে নেমে স্রোতে নিখোঁজ হয় মাদ্রাসা পড়ুয়া লক্ষীপুর গ্রামের জুলহাস উদ্দিন পাখির মেয়ে পাপড়ী। পাপড়ী আসিয়াতনুরানী কিন্ডারগার্টেন মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিলো।

স্থানীয়সূত্রে জানাগেছে ‘শুক্রবার দুপুর ১টা পর্যন্ত তার কোন সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পদ্মানদীর গৌরীপুর তালতলা এলাকায় শিক্ষার্থী পাপড়ীর লাশ ভেসে থাকতে দেখে স্থানীরা। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। এর আগে বৃহস্পতিবার দুপুরে পদ্মা নদীর লক্ষীপুর ঘাটে পাপড়ি (১১) ও তার খালাতো বোন রানী (১১) নদীতে গোসল করতে নামে। এ সময় ২জন স্রোতে ভেসে গেলে রানীর মা কোহিনূর বেগম রানীকে উদ্ধার করতে পারলেও, পানিতে ডুবে নিখোঁজ হয় পাপড়ি। খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের একটি দলও রাজশাহী থেকে আসা ডুবুরি দল যৌথ ভাবে উদ্ধার অভিযান চালায়। বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়েও পাপড়ীর খোঁজ না পেয়ে প্রথম দফা উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে শুক্রবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত দ্বিতীয় দফা উদ্ধার অভিযান চালিয়েও পাপড়ীর কোন সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ