Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীর তানোরে কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৬ পিএম | আপডেট : ১০:৪৫ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহীর তানোরে ১ কোটি ২০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ হেলাল উদ্দিন (২৮) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটক মাদক ব্যবসায়ী রাজশাহীর বাগমারা উপজেলার সামসুল আলমের ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গত বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে জানতে পারে যে, রাজশাহী জেলার তানোর থানাধীন দেবীপুর মোড়স্থ সিদ্দিক ফার্মেসীর সামনে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি জানার পর র‌্যাবের ওই দলটি তানোর থানাধীন দেবীপুর মোড়স্থ সিদ্দিক ফার্মেসীর সামনে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে তার হাতে প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভেতর থেকে ১ কেজি ২০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার তানোর থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসছে। সে জানায় যে, মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রির জন্য অবস্থান করছিল। আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ