Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে করোনায় মৃত্যু ২, নতুন আক্রান্ত ৩০

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৬ পিএম

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫১৩ জন করোনায় মারা গেলেন। একই সময়ে ১৭৯ নমুনা পরীক্ষা করে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৬ দশমিক ৭৫ শতাংশ।

ফরিদপুরের সিভিল সার্জন ডা: সিদ্দিকুর রহমান আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মৃত দুজনই ফরিদপুর সদরের বাসিন্দা।

জানা গেছে, পিসিআর ল্যাবে শনাক্ত ২৭ জনের মধ্যে ভাঙ্গায় ৯ জন, নগরকান্দায় একজন, মধুখালীতে একজন, সদরপুরে দুইজন, চরভদ্রাসনে একজন, ফরিদপুর সদরে ১৩ জন রয়েছেন। বাকী তিনজন র‍্যাপিড অ্যান্টিজেন পদ্ধতিতে শনাক্ত হয়েছেন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে শুক্রবার (১০ সেপ্টেম্বর) পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ৭৩ জন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী ৪৫ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৫১৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ