Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

হতাশ জেমি ডে!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৮ পিএম

কিরগিজস্তানে ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিলিস্তিন ও স্বাগতিক দলের কাছে হারের পর কিরগিজ অলিম্পিক দলের কাছেও হারলো বাংলাদেশ জাতীয় দল। বৃহস্পতিবার রাতে বিশকেকের দোলন ওমরজাকোভ স্টেডিয়ামে একমাত্র ফিফা প্রীতি ম্যাচে কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে প্রথমে গোল করেও শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে হেরেছেন জামাল ভূঁইয়ারা। এই হারে দারুণ হতাশ বাংলাদেশের ব্রিটিশ প্রধান কোচ জেমি ডে।

তাই ম্যাচ শেষে তিনি হতাশ কন্ঠে বলেন, ‘আজকের (বৃহস্পতিবারের) খেলাটা অনেক টাফ ছিল। আমি আজ খেলোয়াড়দের কাছ আরো ভালো পারফম্যান্স আশা করেছিলাম। যদিও আগের দুইটা গেমে অনেক কঠিন প্রতিপক্ষ ছিল এবং আমরা আগে থেকেই সেটা অনুধাবন করেছিলাম। তবে কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে খেলায় আমি অনেক হতাশ। আমার দলের খেলোয়াড়রা প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। তাছাড়া তারা প্রথমে গোল করেও লিড ধরে রাখতে পারেনি। সুমন রেজা দ্বিতীয় গোলটি করার পরও ম্যাচের বাকি ছিল ২৬ মিনিট। এই সময়ের মধ্যে একাধিক গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি আমার ছেলেরা। যা আমাকে হতাশ করেছে।’

কিরগিজস্তানে ব্যর্থ মিশন শেষে শুক্রবার বিকাল ৫টা ২০ মিনিটে বিশকেক থেকে ঢাকায় পৌঁছানোর কথা থাকলেও জানা গেছে ফ্লাইট বিলম্বের কারণে রাত ১১টা ২০ মিনিটে দেশে পৌঁছাবেন জামাল ভূঁইয়ারা। আগামী ১ অক্টোবর মালদ্বীপের রাজধানী মালেতে বসছে সাফ চ্যাম্পিয়নশিপের এবারের আসর। এ আসরকে সামনে রেখে ১৯ বা ২০ সেপ্টেম্বর প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন