Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শাহবাজপুর প্রেসক্লাবের কমিটি গঠন মনিরুল সভাপতি মালেক সম্পাদক

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বোরহানউদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা : ভোলার বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) দৈনিক ভোরের ডাক ও ভোরের অঙ্গীকার পত্রিকার প্রতিনিধি মনিরুল ইসলামকে সভাপতি, দৈনিক আমাদের অর্থনীতি ও সত্য সংবাদ পত্রিকার প্রতিনিধি আবদুল মালেককে সাধারণ সম্পাদক করে বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাবের ১১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
ওই কমিটিতে দৈনিক সংবাদ ও সংবাদ সকালের প্রতিনিধি এমএ অন্তর হাওলাদার সহ-সভাপতি, দৈনিক বরিশালের সময়ের প্রতিনিধি মো: বাবুল কাজী সহ-সভাপতি, ভোলার কণ্টের প্রতিনিধি সিরাজুল ইসলাম রুবেল সহ-সভাপতি, দৈনিক বরিশালের কথার মো: রিয়াজ বাদশা যুগ্ম সাধারণ সম্পাদক, বরিশাল অঞ্চলের প্রতিনিধি মো: নাছির পাটোয়ারী সাংগঠনিক সম্পাদক, দৈনিক বরিশাল বার্তার প্রতিনিধি মো: বাবুল পালোয়ান সহ-সাংগঠনিক সম্পাদক, দৈনিক আজকের বরিশাল পত্রিকার বোরহানউদ্দিন প্রতিনিধি মোঃ ফোরকান অর্থ সম্পাদক, দৈনিক বরিশালের কাগজের প্রতিনিধি মো: মিজানুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক বিপ্লবী বাংলাদেশের মো: রিফাজ হাওলাদারকে দপ্তর ও সাংস্কৃতিক সম্পাদক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ