Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দোয়ারাবাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ লক্ষ টাকা জরিমানা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৯:২১ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৩ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও জব্দ করা হয়েছে ড্রেজার মেশিন ও নৌকা। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার খাসিয়ামারা নদীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমদ।

জানা যায়, জানায়, শুক্রবার দুপুরে উপজেলার খাসিয়ামারা নদীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারায় বালু ব্যবসায়ী আঞ্জব আলীকে ২ লক্ষ, আলী ফরিদ ও লুৎফুর রহমানকে ৫০ হাজার টাকা করে মোট তিন লক্ষ টাকা অর্থদন্ড প্রদান কর হয়। এসময় জব্দ করা হয় অবৈধ ড্রেজার মেশিন ও নৌকা। পরে জব্দকৃত বালু নিলামে বিক্রি করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ