Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নামিবিয়ার বিশ্বকাপ স্কোয়াড উয়াইস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ডেভিড উয়াইসকে নিয়েই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে নামিবিয়া। ১৫ সদস্যের মূল দলের সঙ্গে তারা মরিটাস এঙ্গুপিটাকে অতিরিক্ত ক্রিকেটার হিসেবে রেখেছে।
এবারই প্রথবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে দলটি। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ‘এ’ গ্রুপের হয়ে খেলবে নামিবিয়া। দলটিকে নেতৃত্ব দেবেন জেরার্ড এরামাস। দলটির প্রায় সব ক্রিকেটারই সর্বশেষ উগান্ডার বিপক্ষে সিরিজে খেলেছেন। সেই সঙ্গে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে ইমার্জিং দলের বিপক্ষে তাদের পারফরম্যান্সও দারুণ।
তাই তাদের নিয়ে আশাবাদী টিম ম্যানেজমেন্ট। দলটির মূল আকর্ষণ থাকবে ডেভিড উয়াইসকে ঘিরেই। এই সাবেক প্রোটিয়া ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার হয়ে ৬টি ওয়ানডে, ২০টি টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ পর্যন্ত। দলে জায়গা পেয়েছেন লেগ স্পিন অলরাউন্ডার নিকোল লফি ইয়াতন। এ ছাড়া অভিষেকের অপেক্ষায় থাকা মিচেল ভ্যান লিঙ্গেন দলটির বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন।
নামিবিয়া স্কোয়াড : জেরার্ড এরামাস (অধিনায়ক), স্টিফেন বার্ড, কার্ল বার্কেনস্টক, মিকাও দু প্রিজ, জান ফ্রাইলিঙ্ক, জেন গ্রিন, নিকল লফি ইয়াতন, বার্নাড স্কল্টজ, বেন শিকংগ, জেজে স্মিত, রুবেন ট্রাম্পেলমান, মাইকেল ভ্যান লিঙ্গেন, ডেভিড উয়াইস, ক্রেইগ উইলিয়ামস ও পিকি ইয়া ফ্রান্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ স্কোয়াড উয়াইস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ