Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা সম্রাট আটক

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় অস্ত্র ও গুলিসহ যুবলীগ  নেতা জেডএম সম্রাটকে আটকের দাবি করেছে ডিবি পুলিশ। ডিবি পুলিশ জানায়, বুধবার রাত নয়টার দিকে শহরের গড়াই নদের জিকে ঘাট এলাকা থেকে সম্রাটকে আটক করা হয়। তার কাছে একটি অত্যাধুনিক বিদেশি রিভলবার ও ছয়টি গুলি পাওয়া যায়।  গ্রেফতার জেডএম সম্রাট কুষ্টিয়া শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক।
কুষ্টিয়া ডিবির ওসি সাব্বিরুল আলমের দাবি, জিকে ঘাট এলাকায় অস্ত্র বেচাকেনার তথ্য পেয়ে ডিবি সেখানে অভিযান চালায়। সম্রাটকে ছয়টি গুলিভর্তি বিদেশি রিভলবারসহ গ্রেফতার করা হয়। এর আগে সম্রাটের পরিবার অভিযোগ করে গত মঙ্গলবার সন্ধ্যায় সম্রাটকে মজমপুর এলাকায় অবস্থিত শহর যুবলীগের দলীয় কার্যালয়ের নিচ থেকে ডিবি পরিচয় দিয়ে একদল লোক তুলে নিয়ে যায়। আর এখন সম্রাটকে অস্ত্র ও গুলিসহ আটক করার কথা বলছে ডিবি। আটককৃত জেডএম সম্রাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শাহানাজ সুলতানা বনির পুত্র। শহরের কমলাপুর এলাকায় তার বাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা সম্রাট আটক
আরও পড়ুন