Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর সবুজবাগে চোর সন্দেহে হাত-পা বেঁধে হৃদয় (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পরে সবুজবাগ থানা পুলিশ গুরুতর আহত অবস্থায় হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৩টায় মৃত ঘোষণা করেন।
সবুজবাগ থানার এসআই আনোয়ার হোসেন বলেন, আমরা খবর পেয়ে সবুজবাগ এলাকায় গিয়ে ওই যুবককে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় পাই। পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর আগে সে তার নাম হৃদয় বলে জানিয়েছিল।
তিনি বলেন, হৃদয় নির্মাণাধীন একটি ভবনে চুরি করতে গিয়েছিল বলে দাবি ওই ভবনের ঠিকাদারের ভাই ও সিকিউরিটি গার্ডের। পরে তারা হৃদয়কে আটক করে হাত-পা বেঁধে পিটিয়ে গুরুতর আহত করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে।
এসআই আরও বলেন, আমরা তার নাম জানতে পারলেও কোনো ঠিকানা পাইনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। আশেপাশের লোক হলে এতক্ষণে তার পরিচয় পাওয়া যেত। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ওই ঠিকাদারের ভাই ও সিকিউরিটি গার্ডকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম এখন প্রকাশ করতে পারছি না। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ