Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেকে গত ২৪ ঘন্টায় করোনায় আরো ৫ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৪ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাঁদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৪ ঘণ্টায় নাটোরের ২ জন এবং রাজশাহীর ১ জন, নওগাঁর ১ জন ও পাবনার ১ জন করে মারা গেছেন। এরমধ্যে পাবনার ১ জন করোনা পজিটিভ ছিলেন। অন্য ৪ জন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে।

মৃত ৫ জনের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ৭৩ জনের মৃত্যু হলো। হাসপাতালটিতে এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন এবং জুনে ৪০৫ জন মারা গেছেন।

রামেক পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬ জন। ছাড়পত্র পেয়েছেন ১৩ জন। শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ১৫৯ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ২৪০টি।

আগের দিন শুক্রবার রাজশাহী জেলার মোট ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। সংক্রমণের হার ৭ দশমিক ৬১ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ