Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগতিতে স্কুল যাওয়ার পথে ২ মেয়েসহ মা নিখোঁজ

রামগতি (লক্ষ্মীপুর ) | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৬ এএম

লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলে যাওয়ার পথে দুই শিশুসহসহ এক মা নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় শিশুদের বাবা মো. হেলাল গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে রামগতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।ঐদিন সকালে উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের নিজ বাড়ি থেকে রামদয়াল বাজার আইডিয়াল প্রিক্যাডেট একাডেমির উদ্দেশ্য যাওয়ার পথে তারা নিখোঁজ হন। নিখোঁজরা হচ্ছে মা মারজাহান (২৭), বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া (৮) ছোট মেয়ে বিবি ফাতেমা (৪)

নিখোঁজ মারজানের স্বামী মো. হেলাল জানান, বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়ার দ্বিতীয় শ্রেণির পরীক্ষার্থী ছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সামিয়াকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য তার মা মারজাহান বাড়ি থেকে বের হয়। ওই সময় ছোট মেয়ে বিবি ফাতেমাকও তার সাথে নেন। সকাল দশটায় স্কুল থেকে শিক্ষিকা শিলা আক্তার মোবাইল ফোনে সামিয়া পরীক্ষা কেন্দ্রে না পৌঁছার কথা জানালে হেলাল তাদের খুঁজে বের হয়। তাদেরকে কোথাও খুঁজে না পেয়ে রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হেলাল। জিডি নম্বর ৩১১

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, দুই মেয়েসহ মা নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং নিখোঁজের খবরটি সব জায়গায় দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ