Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জন নিহত

ভ্রামাম্যাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৪ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলায় পাথরবোঝাই ট্রাকের চাপায় এক রিকশাচালকসহ ৩ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার সাহেব বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ডাকলাপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রিকশার চালক মো. ইসমাইল হোসেন সাগর (৩০), মৌলভীবাজারের জুড়ী থানার ভুয়াই গ্রামের মো. আবদুস সালামের ছেলে মো. আবদুল আহাদ (২২) ও একই থানার দক্ষিণবাগ গুচ্ছগ্রামের রজব আলীর ছেলে মো. ইউসুফ (২২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল হোসেন সাগর দু’জন যাত্রী নিয়ে সাহেব বাজারের দিকে যাচ্ছিলেন। রিকশাটি স্থানীয় ইউপি চেয়ারম্যানের কার্যালয়ের কাছে আসার পর পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই রিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই রিকশার চালকসহ ৩ জন নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে ময়নামতি ক্রসিং থানার এসআই মো. খোরশেদ আলম দৈনিক ইনকিলাবকে জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারসহ তিনজনকে আটকসহ ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ