Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদারীপুরে অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩০ পিএম

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈকে (৪০) কলেজছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে অপহৃত ছাত্রীকেও। শনিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়।
ভূক্তভোগি পরিবার ও পুলিশ জানায়, ১৫ আগস্ট বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার পথে মাঝ রাস্তা থেকে কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় লিটন বাড়ৈ। এ ঘটনায় অপহৃতের মা পরের দিন বাদী হয়ে মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে অপহরণ মামলা করেন। মামলায় শুক্রবার বিকেলে ডাসার থানা পুলিশের এসআই অখিল বাবুর নেতৃত্বে সঙ্গিয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। এসম অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।
পুলিশ জানান, গ্রেফতারকৃত আসামি লিটন বাড়ৈ ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈয়ের ছেলে। সে নবগ্রাম ইউনিয়নের সাবেক ৭ নং ওয়ার্ডের মেম্বার ছিল। তার বিরুদ্ধে এরআগেও ভিন্নধর্মের এক কিশোরী মেয়েকে অপহারণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার করা হয়। বতর্মানে সেই মামলায় জামিনে রয়েছে।
এ ব্যাপারে কলেজছাত্রীর মা বলেন, ‘লিটন একজন লম্পট মানুষ। সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে। তার বিরুদ্ধে মামলা করলে, কিছু দিন পরে জামিনে এসে আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।’
এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান বলেন, ‘আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ