Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫২ পিএম

সিলেট-৩ আসনে বিপুল ভোটে বিজয়ী আওয়ামীলীগের নবনির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব এক সৌজন্য সাক্ষাত করেছেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া কামনা করেন তিনি। এসময় প্রধানমন্ত্রী গণভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তাঁকে। প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের পরে হাবিবুর রহমান হাবিব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিক্রিয়া ব্যক্ত করে লেখেন- ‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে আমার উপর যে আস্তা ও বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা 'নৌকা প্রতীক' আমানত হিসেবে দিয়েছিলেন-আমি, আমার দলীয় নেতাকর্মী এবং আমার নির্বাচনী এলাকার জনগণ প্রিয় নেত্রীর সেই পবিত্র আমানত রক্ষা করতে পেরেছি আলহামদুলিল্লাহ। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাবঙ্গবন্ধুর আরেক কন্যা আমাদের ছোট আপা শেখ রেহানার প্রতি। আমি বিজয়ী হওয়ার পরপরই আমার প্রিয় নেত্রীকে বলেছিলাম, আপা আমি আপনাকে পা ছুঁয়ে সালাম না করে শপথ গ্রহণ করবো না। এই করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয় নেত্রী আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন। আমি মন উজাড় করে কথা বলেছি, কথা বলেছি আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিন সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানষের কথা। আমার এই বিজয়ে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আনন্দিত।’

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম says : 0
    কি লাভ হবে মাত্র এক বসরের জন্য,অবৈধ এম পি হইয়া,যাক তার পরও তড়ি ঘড়ি করে কিচু বাজেট করে দিলে আমার খরছটা পাবে ,সমস্যা নাই সব মন্ত্রী তোমাকে হেল্প করবে।আর কিছু হউক বা না হউক একবার তো এম পি নামে পরিচিত হয়ে গেলে,????????????,নাম হয়েছে যাও এলাকায় গিয়ে চাঁদা বাজী আরম্ভ কর ????????????পুলিশ বাহিনি আমাদের হাতে কিছুই হবে না,যাও লক্ষ্মী এলাকায় যাও।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবনির্বাচিত এমপি হাবিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ