Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের টিকার সময়সূচি পরিবর্তন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

নিয়মিত চিকিৎসা সেবা কার্যক্রম ঠিক রাখতে চট্টগ্রাম জেনালের হাসপাতালে টিকাদান কার্যক্রমের সময়সূচি পরিবর্তন করা হয়েছে। আগামী সোমবার থেকে নতুন কর্মসূচি অনুযায়ী টিকা দেয়া হবে বিকেলে । নতুন সূচি অনুযায়ী সোমবার দুপুর দুটা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকা দেয়ার কার্যক্রম চলবে। এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ও জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, এতদিন সকাল থেকে বিকেল পর্যন্ত টিকা দেয়া হলেও সোমবার থেকে নতুন সময়সূচি অনুযায়ী টিকাদান কার্যক্রম চলবে। সকালে আগের মতোই অন্যান্য সেবা কার্যক্রম চলানো হবে। প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকা দেয়া হবে। প্রতিদিন এই কেন্দ্রে সাড়ে চার হাজার মানুষকে টিকা দিতে হচ্ছে। এতদিন সকাল থেকে টিকা দেয়া হলেও এখন যেহেতু সংক্রমণ কিছুটা কমে এসেছে, তাই হাসপাতালের অন্য সেবা কার্যক্রমগুলো পুরোদমে চালুর সিদ্ধান্ত নেয়া হয়। সেই হিসেবে যেহেতু টিকা নিতে আসা ব্যক্তিদের সঙ্গে মেলামেশা না হয়, তাই নতুন সূচি অনুযায়ী টিকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। প্রথম ও দ্বিতীয় ডোজের সকলকে সেই অনুযায়ী এখন থেকে টিকা দেয়া হবে।



 

Show all comments
  • মোঃ শওকত ৫ জুলাই, ২০২২, ২:২৩ পিএম says : 0
    আমার কাছে টিকার মেসেজ আসছেন আজকে 05-07-2022 তারিখ সময় 01-20pm কিন্তু এখানে তারিখ 09-07-2022 তারিখ কিন্তু আমি কি এর আগে টিকা বোস্ট ডোস নিতে পারি একটু জানাবেন প্লিজ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সময়সূচি পরিবর্তন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ