Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুরে করোনায় প্রান গেল ৪ জনের

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৬ পিএম

ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরো চার জনের। তাদের মধ্যে করোনায় দুজন ও উপসর্গ নিয়ে দুজন রয়েছেন। একই সময়ে ১৬২ নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৫১৫ জনে দাঁড়াল। করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ২১ হাজার ১২২ জনে। জেলায় শনাক্তের হার ১৪ দশমিক ১৯। মৃত চারজনের মধ্যে ফরিদপুর সদরের দুজন এবং গোপালগঞ্জ সদরের দুজন রয়েছেন। ফরিদপুরের সিভিল সার্জন ডা: সিদ্দিকুর রহমান শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।


জানা গেছে, পিসিআর ল্যাবে শনাক্ত ২৩ জনের মধ্যে আলফাডাঙ্গায় একজন, বোয়ালমারীতে একজন, মধুখালীতে একজন, সদরপুরে দুইজন, চরভদ্রাসনে একজন, সালথায় তিনজন এবং ফরিদপুর সদরে ১৪ জন রয়েছেন। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে শনিবার (১১সেপ্টেম্বর) পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ৫৯ জন। তাদের মধ্যে করোনা শনাক্ত রোগী ৩৮ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৫১৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ